আজ সবকিছু বেরিয়ে এল : Motorola Edge lite

         আমরা গতকালই প্রকাশ করেছি যে Motorola এর তরফ থেকে একটি নতুন ফোন এফসিসি সার্টিফিকেশান ওয়েবসাইটে দেখা মিলেছে । যেটির সম্ভাব্য নাম হতে পারে মোটোরোলা এজ লাইট । 
 নামটি থেকে বোঝা যায়, এজ লাইটটি মোটোরোলার নতুন এজ পরিবারের তৃতীয় সদস্য এবং সিরিজের সর্বনিম্ন ফোন হবে। এই এজ লাইটিতে বাদবাকি এজের মতো ওয়াটারফল ডিসপ্লে থাকবে না।

        ফোনটির ডিসপ্লেতে 21: 9 অ্যাসপেক্ট রেশিও এবং এতে ৯০ হার্জ রিফ্রেশ রেট ও একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে ।  স্ক্রিনটি ৬.৭" ইঞ্চের একটি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে হবে যার রেজোলিউশান ১০৮০ x ২৫২০ হবে ।  সামনে ৮ এমপি সেলফি ক্যামেরা এবং ২ এমপি ডেপট্থ সেন্সর সহ একটি ডুয়াল হোল-পাঞ্চ কাটআউট ওপরে বাঁ দিকে অবস্থান করবে ।

       পিছনে প্রধান ক্যামেরাটি ৪৮ এমপি স্যামসাং এর সেন্সর হবে।  এছাড়াও পিছনে, আরও তিনটি ক্যামেরা থাকবে যথা-  ১৬ এমপি, ৮ এমপি, ৫ এমপি। যতটা সম্ভব তাদের মধ্যে একটি আল্ট্রাওয়াইড , একটি ডেপট্থ সেন্সর আর একটি ম্যাক্রো ক্যামেরা থাকতে পারে ।

 এজ লাইটটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ থাকতে পারে ।  মডেলগুলি ৪ এবং ৬ গিগাবাইটের এলপিডিডিআর৪এক্স র‌্যামের পাশাপাশি ইউএফএস ২.১ , ৬৪ বা ১২৮ গিগাবাইট স্টোরেজের সাথে উপস্থিত থাকবে।  এটিতে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, এনএফসি, ৫ জি, ডুয়াল-সিম (সমস্ত মডেল নয়), ইউএসবি-সি সহ একটি ৪,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে।  এটি অ্যান্ড্রয়েড ১০ এ চালাবে এবং মডেলটিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এর জন্য একটি আলাদাভাবে বটন্  থাকবে। 

         মোটোরোলা এজ লাইটটি ভেরিজোন, জাপান, ইউরোপ, লাতিন আমেরিকা এবং মধ্য প্রাচ্যের দেশগালিতে প্রুশিয়ান, সার্ফিং ব্লু, অ্যাজুরি, সফট হোয়াইট রঙে দেখা যাবে।  ইউরোপে এর দাম 399 ডলার বা এর আশেপাশে হবে বলে মনে করা হচ্ছে যা ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলের জন্য। যদিও এটি এখন অস্পষ্ট । যখন এজ লাইট ফোনটি অফিসিয়াল হয়ে উঠবে তখন আমরা আরও গভীরে সবকিছু জানতে পারব । 







  ।।  তথ্যটি  ভালো  লাগলে  মন  থেকে  একটা  কমেন্ট  করুন  এবং  বন্ধুদের  সাথে  অবশ্যই  শেয়ার  করুন  ।।👊👊

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লঞ্চ হল Huawei Mate 40,Mate 40 pro,Mate 40 pro plus,থাকছে 5nm এর প্রসেসর,অকল্পনীয় ক্যামেরা : খুঁটিনাটি সবকিছুই জেনে নিন

এবার টিভিও,জলের দরে OnePlus নিয়ে এল একগুচ্ছ টিভি : জেনে নিন সব ফিচার্স-দাম

কনফার্ম হল iPhone 12 series এর battery,শুনলে অবাক হয়ে যাবেন......