এবার Nokia তেও হাই রিফ্রেস রেট , তবে কি Nokia 7.3

        এই হাই রিফ্রেশ রেট  ধীরে ধীরে এখন ডিসপ্লের এক অনবদ্য ফিচার হয়ে উঠছে।  নোকিয়া বেশ কয়েক বছর আগে একপ্রকার ভবিষ্যদ্বাণী করেছিল।  ২০১২ সালে নোকিয়া যখন পিওর মোশন এইচডি + এর সাথে লুমিয়া ৯২০ লঞ্চ করেছিল তখন ডিভাইসটি তার ৪.৫-ইঞ্চি ডিসপ্লেতে প্রতিটি বিট যে পরিমাণ ডিটেলস্ সরবরাহ করে তা কল্পনার বাইরে তখন ।   এর ৬০ হার্জ আইপিএস এলসিডি ডিসপ্লে প্রতিটি স্ক্রোল এবং সোয়াইপগুলিকে মসৃণ করে তোলে ।

     তো করব না আর দেরি শুরু করি তাড়াতাড়ি 



 অন্যান্য স্মার্টফোন নির্মাতারা এই প্রযুক্তির সম্ভাবনা দেখেছেন এবং তাদের বেশিরভাগ ফোনগুলিতে ৬০ হার্জ প্রয়োগ করতে শুরু করেছেন । পরে আরও নতুন প্রযুক্তি নিয়ে এসে আরও ভাল মান প্রয়োগ করা হয়।

        এই সপ্তাহের শুরুতে, কোয়ালকম সবথেকে সস্তা ৫-জি চিপসেট স্ন্যাপড্রাগন ৬৯০  ৫- জি এসওসি ঘোষণা করেছে।  এটি মিড-রেঞ্জ বিভাগে তুলনামূলক ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্যগুলি আমাদের কাছে পৌঁছে দিতে পারবে ।  এটি 4K এইচডিআর ভিডিও ক্যাপচার, ১৯২ এমপি ক্যামেরা সাপোর্ট , ৫ জি, এবং ফুল এইচডি + রেজোলিউশনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে সাপোর্ট নিয়ে আসে।

        এইচএমডি গ্লোবালের সিপিও জুহো সারভিকাস তার নতুন প্রসেসরটির জন্য কোয়ালকমকে অভিনন্দন জানাতে টুইটার নিয়েছিলেন, যেখানে কোনও অনুসরণকারী অস্পষ্টভাবে " ৯০ হার্জ বা ১২০ হার্জ "  প্রতিক্রিয়া জানিয়েছিলেন।  সারভিকাস তারপরে এই টুইটটিতে একটি "চেক" ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানান ।

 
 স্ন্যাপড্রাগন ৬৯০ ৫ জি লঞ্চ হওয়ার পর থেকে নোকিয়া ৭.৩ সম্পর্কে বিভিন্ন তথ্য উঠে আসছে ।  গুজবটিতে এটি রয়েছে, নোকিয়া ৭.৩ হল প্রথম মিড-রেঞ্জের স্মার্টফোন যা ৫ জি মোডেম এর সাথে লঞ্চ করবে ।  

      যেহেতু হাই রিফ্রেস রেট স্ন্যাপড্রাগন ৬৯০ এর এক বিশেষ ফিচার তাই ঐ টুইট দেখে আশা করা হচ্ছে ফোনটিতে হাই রিফ্রেস রেটের ডিসপ্লে থাকতে পারে ।
   





 
  ।।  তথ্যটি  ভালো  লাগলে  মন  থেকে  একটা  কমেন্ট  করুন  এবং  বন্ধুদের  সাথে  অবশ্যই  শেয়ার  করুন  ।।👊👊

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লঞ্চ হল Huawei Mate 40,Mate 40 pro,Mate 40 pro plus,থাকছে 5nm এর প্রসেসর,অকল্পনীয় ক্যামেরা : খুঁটিনাটি সবকিছুই জেনে নিন

এবার টিভিও,জলের দরে OnePlus নিয়ে এল একগুচ্ছ টিভি : জেনে নিন সব ফিচার্স-দাম

কনফার্ম হল iPhone 12 series এর battery,শুনলে অবাক হয়ে যাবেন......