এবার টিভিও,জলের দরে OnePlus নিয়ে এল একগুচ্ছ টিভি : জেনে নিন সব ফিচার্স-দাম

          প্রথমবারের মতো টিভি বাজারে আনার এক বছর পর ওয়ানপ্লাস ভারতের বাজারে আরও তিনটি টেলিভিশন লঞ্চ করল ।  নতুন ইউ-সিরিজ এবং ওয়াই-সিরিজের এর পাশাপাশি এই নতুন মডেলগুলির দুটি কিউ সিরিজে যোগদান করে।

    তো করব না আর দেরি শুরু করি তাড়াতাড়ি 
         
         নাম অনুসারে ওয়ানপ্লাস 55U1 হল ৫৫ ইঞ্চির একটি মডেল।  এতে ডলবি ভিশন এবং এইচডিআর ১০ + এর সাপোর্ট , ৯৩% ডিসিআই-পি ৩ কভারেজ সহ একটি 4K এলসিডি প্যানেল রয়েছে।  সাউন্ড এর জন্যে ৪ স্পিকার ইউনিট সহ একটি ৩০ ওয়াটের অডিও সিস্টেম এবং তা ডলবি অ্যটমস সাপোর্টেড ।



 সফ্টওয়্যার দিকে টিভিটিতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ইউটিউব এবং আরও অনেক কিছু মিডিয়া অ্যাপ্লিকেশন সহ অ্যান্ড্রয়েড টিভি ৯ রয়েছে।  মিরাকাস্ট এবং ডিএলএনএ সহ অন্তর্নির্মিত ক্রোমকাস্ট রয়েছে।  টিভিটি গুগল অ্যাসিস্ট্যান্ট সমর্থন করে এবং অ্যামাজন অ্যালেক্সার সাথেও কাজ করে।

ডিজাইনের দিক থেকে এটির স্ক্রিন টু বডি রেসিও ৯৫% , ৬.৯ মিমি এটি পাতলা , স্পিকার সিস্টেমের উপর কার্বন ফাইবার প্যাটার্ন এবং এটিতে মেটাল বডি রয়েছে । নীচের স্ট্যান্ডটি একটি দ্বি-পিস ধাতব দন্ড যা প্রান্তগুলি পর্যন্ত প্রসারিত করা যায়।

 এরপরে 43Y1 এবং 32Y1 মডেল রয়েছে।  ৪৩ ইঞ্চি মডেলের একটি ১৯২০ x ১০৮০ রেজোলিউশন এলসিডি প্যানেল রয়েছে 43Y1 এ যেখানে ৩২ ইঞ্চি ১৩৬৬ x ৭৬৮ রেজোলিউশন এলসিডি প্যানেল রয়েছে 32Y1 মডেলটিতে ।  ওয়ানপ্লাস দাবি করেছে যে দুটিই ৯৩% DCI-P3 কালার কভারেজ সমর্থন করে ।  দুটি সেটটিতেই ডলবি অডিও, অ্যান্ড্রয়েড টিভি ৯, অন্তর্নির্মিত নেটফ্লিক্স এবং প্রাইম ভিডিও অ্যাপ্লিকেশন এবং ক্রোমকাস্ট সহ ২০ ওয়াটের স্পিকার সিস্টেম রয়েছে ।
         ওয়ানপ্লাস চারপাশের পাতলা বেজেল রেখেছে এমনকি বাজেটের মডেলগুলির জন্যও এরকমই ডিজাইন অব্যাহত রেখেছে।

 তিনটি নতুন টেলিভিশনই ওয়ানপ্লাস কানেক্ট অ্যাপ্লিকেশনটিকে সমর্থন করে, যার সাহায্যে এখন একই টিভিতে একই সাথে আইফোন সহ একাধিক ডিভাইসগুলি ব্যবহার করা যেতে পারে।  টিভিগুলিতে একটি নতুন ডেটা সেভার মোডের ফিচারও রয়েছে, যা আপনাকে আপনার পূর্ব নির্ধারিত সীমাটি ছাড়িয়ে গেলে ডেটা খরচ কমাতে সতর্কতা দেয়।  একটি নতুন কিডস মোড আপনাকে অ্যাক্সেস করতে দেয় আপনার বাচ্চার টিভি দেখার উপর বিধিনিষেধ তৈরি করতে এবং দেখার সময় নিয়ন্ত্রণ করতে ।

       এবার আসা যাক এগুলির দামে । ওয়ানপ্লাস 55U1 এর দাম ৪৯,৯৯৯ (৬৬৮ ডলার), 43Y1 এর দাম ২২,৯৯৯ (৩০৭ ডলার) এবং 32Y1 এর মূল্য ১২,৯৯৯ (১৭৪ ডলার)।  এগুলি 5 জুলাই থেকে অ্যামাজনে এবং ওয়ানপ্লাসের রিটেল স্টোরে পাবেন ।



টেলিগ্রামে যথাসময়ে আপডেট থাকতে এই লিঙ্ক এ ক্লিক করুন 




  ।।  তথ্যটি ভালো লাগলে মন থেকে একটা কমেন্ট করুন এবং বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করুন  ।।👊👊

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লঞ্চ হল Huawei Mate 40,Mate 40 pro,Mate 40 pro plus,থাকছে 5nm এর প্রসেসর,অকল্পনীয় ক্যামেরা : খুঁটিনাটি সবকিছুই জেনে নিন

কনফার্ম হল iPhone 12 series এর battery,শুনলে অবাক হয়ে যাবেন......