অপেক্ষায় আরও তিন মাস , সেপ্টেম্বর মাসে আসছে Samsung Galaxy M51

      এই লজ্জাজনক চীনা সৈনদের ভারতীয় জওয়ানদের ওপর মারমুখী আক্রমণের পর আপনি যদি একটি নন-চাইনিজ মোবাইল ব্র্যান্ড খুঁজছেন তাহলে আপনার কাছে সেরা বিকল্প হল  স্যামসাং । স্যামসাং এর ফোনগুলির দাম একটু বেশি হলেও এতে আপনি অনেকগুন ভালো কোয়ালিটি পাবেন । তবে ফোনগুলিকে আর একটু কম দামে পেতে আপনার জন্য নিয়ে এসেছে গ্যালাক্সি এম সিরিজ ।

      স্যামসাং এর এই গ্যালাক্সি এম সিরিজের ভক্তদের দুর্ভাগ্যক্রমে সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে এম ব্র্যান্ডিংয়ের সবচেয়ে শক্তিশালী ডিভাইস গ্যালাক্সি এম ৫১ এর জন্য ।  ইন্ডাস্ট্রি থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এটি উঠে আসে। এই করোনা আবহে  স্যামসাং এর কারখানায় উত্পাদন সংক্রান্ত সমস্যার কারণে দেশে লঞ্চটি সেপ্টেম্বর পর্যন্ত বিলম্বিত করা হয়েছে।

                       Source : OnLeaks

          এই এম ৫১ , সেপ্টেম্বরের আগে অন্য কোথাও খুব সম্ভবত লঞ্চ হবে না , কারণ এম সিরিজের ফোনগুলি সাধারণত ভারতের জন্য বিশেষ ভাবে তৈরি করা হয় এবং প্রথমে এখানেই লঞ্চ হয় ।

        বিভিন্ন তথ্য থেকে জানা যাচ্ছে ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৩০ - জি চিপসেট , ৮ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ, ৬৪ এমপি মেন রিয়ার ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১০ এর পাশাপাশি ওয়ান ইউআই ২.০ থাকবে বলে আশা করা হচ্ছে ।  ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এটির সম্ভবত একটি সুপার অ্যামোলেড স্ক্রিনেতে আসার সম্ভাবনা রয়েছে।

Telegram এ নিয়মিত update পেতে এখানে click করুন please

  ।।  তথ্যটি  ভালো  লাগলে  মন  থেকে  একটা  কমেন্ট  করুন  এবং  বন্ধুদের  সাথে  অবশ্যই  শেয়ার  করুন  ।।👊👊

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

মনে এখনও কিছু খটকা ঠেকছে ?
তো আর দেরি কেন,করে দিন এক্ষুণি একটা কমেন্ট

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লঞ্চ হল Huawei Mate 40,Mate 40 pro,Mate 40 pro plus,থাকছে 5nm এর প্রসেসর,অকল্পনীয় ক্যামেরা : খুঁটিনাটি সবকিছুই জেনে নিন

এবার টিভিও,জলের দরে OnePlus নিয়ে এল একগুচ্ছ টিভি : জেনে নিন সব ফিচার্স-দাম

কনফার্ম হল iPhone 12 series এর battery,শুনলে অবাক হয়ে যাবেন......