এবার Hello Moto ; লঞ্চ হল Motorola G Fast এবং Motorola E ( 2020 )

     অ্যান্ড্রয়েড 10 এবং 3 জিবি র‌্যামের সাথে Moto E এবং Moto G Fast হল লঞ্চ , এই features গুলি আছে , জেনে নিন : 
 


            
            Moto E এবং Moto G Fast হল মোটরোলার দুটি বাজেট স্মার্টফোন, যা সংস্থাটি মার্কিন যুক্তরাষ্ট্রে U.S. লঞ্চ করেছে।  দুটি স্মার্টফোনই বাজেট বিভাগে লঞ্চ করা হয়েছে। Moto E সস্তা entry level এর ফোন, এটি waterdrop notch এ সজ্জিত।  একই সময়ে, Moto G Fast  সামান্য ব্যয়বহুল midrange স্মার্টফোন এবং এটি Punch-hole display এ তে সজ্জিত।  অন্যদিকে, Moto E তে dual rear camera সেটআপ দেওয়া হয়েছে  অন্যদিকে, Moto G Fast -তে একটি triple rear camera সেটআপ রয়েছে ।  Moto E এবং Moto G Fast স্মার্টফোন দুটিই রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসে।

          Moto E এবং Moto G Fast  এর দাম
 মোটরোলা তার মার্কিন ওয়েবসাইটে তালিকাভুক্ত করেছে।  Moto E এর আনুষ্ঠানিক তালিকা অনুসারে, স্মার্টফোনটি কেবলমাত্র 2 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ বিকল্পে চালু করা হয়েছে, যার দাম 149.99 ডলার (প্রায় 11,340 টাকা)।  Moto E , midnight blue এবং sampen pink বিকল্পে লঞ্চ করা হয়েছে।  অন্যদিকে, Moto G Fast ও কেবল একটি বৈকল্পিকের সাথে চালু হয়েছে, যার মধ্যে 3 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ রয়েছে । যার মধ্যে 3 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ রয়েছে।  এটির দাম 199.99 ডলার (প্রায় 15,115 টাকা)।  স্মার্টফোনটি কেবল pearl white রঙে লঞ্চ করা হয়েছে।  দুটি স্মার্টফোন Motorola U.S. website এ বিক্রির জন্য উপলব্ধ।

 Moto E specifications 

            Moto E তে Android 10 এ কাজ করে।  স্মার্টফোনটিতে একটি 6.2" inch Max Vision HD+  IPS LCD display রয়েছে, যা 19: 9 টি অনুপাত এবং 271 ppi pixel density সহ আসে।  এটিতে waterdrop notch রয়েছে ।  স্মার্টফোনটি Snapdragon 632 octa core processor এ কাজ করে এবং 3 GB RAM এর সাথে  আসে।  সুরক্ষার জন্য rear fingerprint scanner তও সরবরাহ করা হয়েছে ।


            
            Moto E  dual rear camera সেটআপ সহ আসে।  এটিতে f/ 2.0 aperture সহ 13-MP এর Primary camera সেন্সর রয়েছে।  এর ২ য় camera টি  f / 2.2 aperture এর একটি 2-মেগাপিক্সেল depth sensor ।  এটিতে একটি LED flash রয়েছে।  Moto E তে  f/ 2.0 aperture সহ একটি 5-MP   selfie ক্যামেরা রয়েছে, যা ওয়াটারড্রপ নচের অভ্যন্তরে সেট করা হয়েছে।

           Moto E 32 GB storage সহ আসে , যা microSD card এর মাধ্যমে 512 GB পর্যন্ত বাড়ানো যাবে ।  সংস্থাটি এতে 3,550 mAh battery দিয়েছে, যা standard 5 watt এর charging support করে।  সংস্থার দাবি, এই ব্যাটারিটি একবার চার্জে 2 দিন পর্যন্ত back up দিতে পারে।  স্মার্টফোনটিতে সংযোগের জন্য 3.5 mm headphone jack , bluetooth 4.2,wi-fi 802.11 a / b / g / n, GPS, A-GPS, LTEPP, SUPL, GLONASS, অন্তর্ভুক্ত রয়েছে।

       মোটো ই এর মাত্রাগুলি 159.77 x 76.56 x 8.65 মিলিমিটার এবং ওজন 185 গ্রাম।





Moto G Fast specifications 


            Moto G Fast ও  Android 10 এ কাজ করে।  স্মার্টফোনটিতে একটি 6.2" inch Max Vision HD+ IPS Punch-Hole display রয়েছে যা 19: 9 aspect ratio এবং 268 ppi pixel density সহ আসে।  স্মার্টফোনটি Qualcomm Snapdragon 665 octa core processor এ কাজ করে এবং 3 GB RAM এর সাথে আসে। সুরক্ষার জন্য একটি rear fingerprint sensor অন্তর্ভুক্ত।



            Moto G Fast triple rear camera সেটআপ সহ আসে।  এটিতে f / 1.7 aperture সহ 16 MP এর ক্যামেরা সেন্সর রয়েছে।  এর ২ য় ক্যামেরাটি 8 MP Ultra Wide Angle lens f/ 2.2 aperture এবং 118° field of view সহ।  ৩ য় ক্যামেরাটি f/ 2.2 অ্যাপারচার সহ একটি 2 MP Macro lens ।  Moto G Fast f/ 2.0 অ্যাপারচার সহ একটি 8-MP Selfie ক্যামেরা রয়েছে যা hole-punch cut out এর অভ্যন্তরে সেট করা হয়েছে।


          Moto G Fast 32 GB Storage সহ আসে, যা microSD card এর মাধ্যমে 512 GB পর্যন্ত বাড়ানো যাবে ।  সংস্থাটি 4,000 mAh ক্ষমতা সম্পন্ন battery দিয়েছে , যা 10 watt এর charging support করে।  এই স্মার্টফোনটি সম্পর্কে, সংস্থাটি দাবি করেছে যে এটিও একক চার্জে ২ দিন পর্যন্ত back up দিতে পারে।  স্মার্টফোনটিতে সংযোগের জন্য 3.5 mm headphone jack, bluetooth 5.0, Wi-Fi 802.11 a / b / g / n / ac, GPS, A-GPS, LTEPP, SUPL, GLONASS, অন্তর্ভুক্ত রয়েছে।


       Moto G Fast এর মাত্রা 161.87 x 75.7 x 9.05 মিলিমিটার এবং ওজন 189.4 গ্রাম।

more features you'll love

 

Moto Gametime​
Make your gaming more immersive by blocking interruptions and giving easy access to tools and apps.

 

water-repellent design2
Spills, splashes, and a little sweat won’t slow you down. An advanced water-repellent design keeps your phone protected.

 

Moto Experiences
Exclusive Moto Experiences let you use natural gestures to navigate your phone’s features.

 

Google Lens††
Use landmark, object, and text recognition to interact with the world in a whole new way.



       ।। তথ্যটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করুন ।।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লঞ্চ হল Huawei Mate 40,Mate 40 pro,Mate 40 pro plus,থাকছে 5nm এর প্রসেসর,অকল্পনীয় ক্যামেরা : খুঁটিনাটি সবকিছুই জেনে নিন

এবার টিভিও,জলের দরে OnePlus নিয়ে এল একগুচ্ছ টিভি : জেনে নিন সব ফিচার্স-দাম

কনফার্ম হল iPhone 12 series এর battery,শুনলে অবাক হয়ে যাবেন......