অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ লঞ্চ হয়ে গেল Samsung Galaxy F41,যা অনেক সস্তা M31 এর থেকে

  
       ফ্লিপকার্ট এক্সক্লুসিভ  স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এ আছে ৬,000 এমএএইচ ব্যাটারি রয়েছে যেটিকে ডিজাইন করা হয়েছে আপনার পার্টি চালিয়ে যাওয়ার জন্য  - এটি দিয়ে ২৬ ঘন্টা ভিডিও প্লেব্যাক, সারাদিন ফোন কল বা কেবল ২১ ঘন্টা কন্টিনিউ ওয়েব ব্রাউজ করতে পারেন।


              ফোনটি ভারতে ডিজাইন এবং তৈরি করা হয়েছে এবং "ফুল অন" হেডলাইন এটি খুব স্পষ্ট করে তোলে যে এটি একটি যুবক ক্রেতার জন্যে ।  তবুও, চটকদার হেডলাইন এর রঙিন পোশাক গ্যালাক্সি এম ৩১ কে এই ফোনের অভ্যন্তর থেকে লুকিয়ে রাখতে পারে না।

             এফ ৪১ এ রয়েছে একটি ৬.৪" ইঞ্চের একটি ফুল এইচ ডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে যা ১০৮০পি + রেজোলিউশন সহ।  এটিতে আছে ৪২০ নীটের সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে। যদিও স্যামসাং এর এই পিক ব্রাইটনেস থেকে এর বাস্তব অভিজ্ঞতার বিন্দুমাত্র ধারণা পাওয়া যায় না,কারণ এটি সূর্যালোকে যথেষ্ট যথেষ্ট উজ্জ্বল। এর অভ্যন্তরে সেই অতিপরিচিত স্যামসাং এর প্রিয় এক্সিনোস ৯৬১১ চিপসেট (৪x এ ৭৩, ৪×এ 57, মালি-জি ৭২ এমপি ৩) । এটি ওয়ান ইউআই কোর ২.১ সহ অ্যান্ড্রয়েড ১০ এ চলছে।

          ফোনটি ৬ গিগাবাইট র‌্যাম এবং ৬৪ বা ১২৮ জিবি স্টোরেজ দিয়ে লঞ্চ করা হয়েছে।  ট্রিপল কার্ড স্লট এর মাধ্যমে দুটি  সিম ছাড়াও একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করতে পারেন।
        

           সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হল এর ক্যামেরাটি।  পিছনে ৬৪ এমপি মডিউল এবং ৩২ এমপি সেলফি ক্যামেরাতে বেশ কয়েকটি মোড এবং ফিল্টার রয়েছে যা দরকারী থেকে মজাদার হিসাবে জিনিস হয়ে ওঠে।এটির মধ্যে সিঙ্গল টেক সেরা, এটি একসাথে ৭ টি ফটো এবং ৩ টি ভিডিও তোলে এবং আপনি যেটি পরে রাখতে চান তা বেছে নিতে দেয়।
        
          পিছন এবং সামনের দুটি ক্যামেরাই ৪-কে রেজোলিউশানে ভিডিও রেকর্ড করতে পারে । পিছনের ক্যামেরায় হাইপারল্যাপস , স্লো মোশান, সুপার স্লো মোশান ইত্যাদি মোডগুলি সরবরাহ করে।  পিছনে ৮ এমপি সেন্সর সহ একটি ১১৩ ° আলট্রা ওয়াইড ক্যামেরাও রয়েছে । তাছাড়া ৫ এমপির লাইভ ফোকাস ক্যামেরাও (ডেপট্থ সেন্সর) রয়েছে।  ফিঙ্গারপ্রিন্ট রিডারটি পিছনে মাউন্ট করা হয়েছে।

         ফোনটি ১৫ ওয়াটের ফাস্ট চার্জার সহ আসে যা কোনওভাবেই দ্রুত নয় - এটি ০-১০০% চার্জের জন্য এটির ২ ঘন্টা ৪০ মিনিটের সময় নেয় ।


             স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ভারতে ১৬ ই অক্টোবর থেকে পাওয়া যাবে, প্রি-বুকিং শীঘ্রই শুরু হবে।  ফ্লিপকার্টে এটি "বিগ বিলিয়ন ডেস" উপলক্ষে ১৫৫০০ টাকায় পাওয়া যাবে,যদিও এর প্রকৃত দাম ১৭০০০ টাকা।  ১২৮ জিবি বিকল্পটি এখন ফ্লিপকার্টে ১৬,৫০০ তে এবং সেলটি শেষ হয়ে গেলে ১৮,০০০ টাকায় পাওয়া যাবে। 

       যদিও ব্যাঙ্ক অফার প্রয়োগ করে এটিকে আপনারা ১৩,৫০০ টাকায় পেতে পারবেন ।

         ফোনটি স্যামসাং ডট কম থেকেও পাওয়া যাবে এবং লোকাল বিক্রেতাদের থেকেও পেতে পারবেন ।  লক্ষ্য  করবেন যে গ্যালাক্সি এম ৩১, ১৮,০০০ বা আরও বেশি দামে পাওয়া যায় ।





👊👊 ।। তথ্যটি ভালো লাগলে মন থেকে একটা কমেন্ট করুন এবং বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করুন  ।। 👊👊

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

মনে এখনও কিছু খটকা ঠেকছে ?
তো আর দেরি কেন,করে দিন এক্ষুণি একটা কমেন্ট

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লঞ্চ হল Huawei Mate 40,Mate 40 pro,Mate 40 pro plus,থাকছে 5nm এর প্রসেসর,অকল্পনীয় ক্যামেরা : খুঁটিনাটি সবকিছুই জেনে নিন

এবার টিভিও,জলের দরে OnePlus নিয়ে এল একগুচ্ছ টিভি : জেনে নিন সব ফিচার্স-দাম

কনফার্ম হল iPhone 12 series এর battery,শুনলে অবাক হয়ে যাবেন......